ফের মা হওয়ার গুঞ্জন ঐশ্বর্যার

বার্তাজগৎ২৪/ এমএ
বার্তাজগৎ২৪ ডেস্ক : বার্তাজগৎ২৪ ডেস্ক :
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ন, ২২ মে ২০২২ | আপডেট: ৩:০৩ পূর্বাহ্ন, ২৯ জুন ২০২২

গত কয়েক মাস ধরেই ঐশ্বর্যাকে নিয়ে জল্পনার শেষ নেই। ফের নাকি মা হতে চলেছেন ঐশ্বর্যা রাই বচ্চন! এ বার ‘কান’-এ যেতেই নতুন করে কানাঘুষো শুরু ঐশ্বর্যাকে নিয়ে। এই আলোচনা নিজে আরো উস্কে দিলেন ঐশ্বর্যা।

বরাবরই ‘কান’-এ সকলের নজরে থাকে ঐশ্বর্যার সাজ। প্রতি বছরই নিত্যনতুন চমক নিয়ে কান-এ হাজির হন অভিনেত্রী। কোনও বার নজরকাড়া গাউনে, কখনও বেগুনি লিপস্টিকে, কখনও বা গয়নার কায়দায় রীতিমতো চর্চায় থাকেন ঐশ্বর্যা। তাতেই যেন এ বারে ছন্দপতন! ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত ঠেকেছে ঐশ্বর্যার সাজ। আর তাতেই ফের নতুন করে জল্পনার সূত্রপাত।

লাল গালিচায় ঐশ্বর্যাকে দেখে অনেকেই বলছিলেন, ঐশ্বর্যা দ্বিতীয় বার মা হতে চলেছেন। আর তাতে ঢাকাচাপা দিতেই এ বার এমন অদ্ভুত সাজে উপস্থিত হয়েছেন তিনি! সেই কানাকানি আরও বাড়ল ‘কান’ থেকে ফিরতেই।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে সোমবার রাতেই মুম্বইয়ে পৌঁছেছেন ঐশ্বর্যা। ঢিলেঢালা কালো টপ, তার উপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট। পাপারাৎজিদের ক্যামেরায় সেই ছবি নেট দুনিয়ায় ছড়াতেই কমেন্টের বন্যা। কেউ লিখছেন, ‘এ তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে ঐশ্বর্যা’কে!’ কেউ আবার রসিকতা করে লিখেছেন, ‘ভারতে কি আজকাল বেশি ঠান্ডা পড়ছে? বচ্চনদের দেখে মনে হচ্ছে বরফ পড়ছে দেশে!’ কিন্তু আসল ঘটনা এখনও সকলের অজানা। যতসময় না বচ্চন পরিবার ঘটা করে ঘোষণা না দেন। 

বার্তাজগৎ২৪/ এমএ