মুক্তির অপেক্ষায় শান্ত-শ্রাবন্তীর ‘বিক্ষোভ’

বার্তাজগৎ২৪/কেএইচ
বিনোদন ডেস্ক: বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ন, ২৩ মে ২০২২ | আপডেট: ৩:২৪ পূর্বাহ্ন, ২৯ জুন ২০২২
বার্তাজগৎ২৪

চার বছর আগে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের ছোট ছোট ছাত্রদের আন্দোলন নাড়িয়ে দিয়েছিল ঘুনে ধরা সমাজের মননে-মগজে অনিয়ম লালনকারীদের ভিত। সেই ঘটনাকে পুঁজি করে দেশ বিরোধী চক্রান্তের অপচেষ্টাও কম হয়নি। নানা রহস্যে ঘেরা সেই সময়ের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘বিক্ষোভ’। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষার প্রহর অবশেষে শেষ হচ্ছে। আসছে জুন মাসেই বিগ বাজেটের সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

জানা যায়, আগামী ১০ জুন মুক্তি পাবে শান্ত-শ্রাবন্তীর ‘বিক্ষোভ’। সিনেমার প্রচারণায় অংশ নিতে বাংলাদেশে আসার কথা রয়েছে টালিউডের জনপ্রিয় এই নায়িকার। ইতোমধ্যে হল বুকিংও শুরু করেছে শাপলা মিডিয়া।

সম্প্রতি 'বিক্ষোভ' সিনেমার টিজার-১ প্রকাশিত হয়েছে। বৈচিত্র ও নান্দনিক টিজারে সাড়াও পড়েছে। এ ছাড়া ‘নিরাপদ সড়ক চাই’ শিরোনামে সিনেমার একটি গানও প্রকাশ হয়েছে। গানটিতে শান্ত খান ও শ্রাবন্তীর অনবদ্য পারফর্মেন্স ছিল প্রশংসনীয়। দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

শান্ত খান সাংবাদিকদের বলেন, সিনেমাটিতে আমি একজন ছাত্রের চরিত্রে অভিনয় করেছি। এতে দেখানো হবে, আমরা সবাই নিরাপদ সড়কের আন্দোলনে নামি। সহশিল্পী হিসেবে শ্রাবন্তী খুবই ভালো।

শাপলা মিডিয়ার ব্যবস্থাপক রেজাউল করিম বাদল গণমাধ্যমকে জানিয়েছেন, সিনেমার প্রচারণায় শ্রাবন্তীর দেশে আসার সম্ভাবনা রয়েছে। যদি কোনো কারণে তিনি সরাসরি আসতে পারেন, তবে ছবির অনলাইন প্রচারণায় অংশ নেবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।

‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রাহুল দেব, রজতাভ দত্ত, জয়দীপ মুখার্জী, শুভশ্রী কর, সাদেক বাচ্চু, শিবা শানু।

বার্তাজগৎ২৪/কেএইচ