বন্যা দুর্গতদের জন্য আরও ২০ লাখ দিলেন অনন্ত জলিল

বার্তাজগৎ২৪/কেএইচ
বিনোদন ডেস্ক: বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ন, ২০ জুন ২০২২ | আপডেট: ৫:৫৭ পূর্বাহ্ন, ২৮ জুন ২০২২
ফাইল ছবি

সিলেট ও সুনামগঞ্জের বন্যা দুর্গতদের জন্য আরও ২০ লাখ টাকা অনুদান দিলেন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। সোমবার এ.জে.আই এবং এ.বি গ্রুপের কর্মকর্তাদের সঙ্গে এক জুম মিটিংয়ে তিনি এই ঘোষণা দেন।

এছাড়া পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেস্কিউ টিম গঠনের নির্দেশনাও দেন অভিনেতা। অনন্ত বলেন, ‘আমরা আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। যদি প্রয়োজন হয়, পরবর্তীতে এটা আরও বাড়ানো হবে।’

এই তারকা ব্যবসায়ী অফিস কর্মকর্তাদের কাছে জানতে চান, বন্যা দুর্গতদের কোন ধরনের সহযোগিতা করা বেশি জরুরি। কেউ মোমবাতি, কেউ জ্বালানি তেলের কথা বলেন। কেউ মুড়ি, বিস্কুটের মতো শুকনো খাবারের কথা বলেন। কেউ আবার পরামর্শ দেন, খিচুড়ি রান্না করে দেওয়ার জন্য।

এর আগে এক ভিডিও বার্তায় অনন্ত জলিল ১০ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন। অভিনেতা বলেন, সামনে কোরবানির ঈদ। এবার ১০-১২টা গরু কোরবানি না দিয়ে একটা কোরবানি করে বাকিটা তিনি বন্যার্তদের সহায়তায় দেবেন।

এছাড়া নিজের ব্যবসায়ের টাকা এবং সিনেমার আয়ের টাকাও তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের দেওয়ার ঘোষণা দেন। তারই ধারাবাহিকতায় এবার দিলেন ২০ লাখ টাকা দেওয়ার ঘোষণা। অনন্ত জলিলের এমন মহতী উদ্যোগের প্রশংসা করেছেন হাজার হাজার নেটিজেন।

বার্তাজগৎ২৪/কেএইচ