সিলেটে বন্যা কবলিত মানুষের পাশে চলচ্চিত্র শিল্পী সমিতি

বার্তাজগৎ২৪/কেএইচ
দিদারুল ইসলাম: দিদারুল ইসলাম:
প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ন, ২২ জুন ২০২২ | আপডেট: ৩:১৯ অপরাহ্ন, ২২ জুন ২০২২
ছবি: সংগৃহীত

সিলেটের বিভিন্ন এলাকা বিশেষ করে সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। এ অবস্থায় সরকারের পাশাপাশি সারাদেশের মানুষ ব্যক্তিগতভাবেও সাহায্য করতে এগিয়ে এসেছে। নানান ভাবে উদ্যোগ নিতে দেখা যাচ্ছে বিভিন্ন সামাজিক সংগঠন গুলোকে।

এবারে সিলেটের বন্যা কবলিত মানুষদের পাশে দাঁড়াতে ছুটে গেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। জনপ্রিয় অভিনেতা চিত্র নায়ক রিয়াজ,সাইমন ও জনপ্রিয় অভিনেত্রী

নিপুণ,জেসমিনসহ একটি প্রতিনিধি দল সিলেটে পৌঁছে ত্রাণ বিতরণ করছে।

সেখানে তারা সুনামগঞ্জের বিভিন্ন  এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছে। সেই সাথে অসহায়দের হাতে তুলে দিয়েছে নগদ অর্থ ও।

আজ বুধবার (২২ জুন) সকালে সিলেটে পৌঁছায় শিল্পী সমিতির প্রতিনিধিত্বকারী দলটি। এই বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী নিপুণ বলেন, ‘দেশের এই বিপর্যয়ের এই কঠিন সময়ে আমরা সবাই মিলে বানভাসিদের পাশে থাকতে চাই। আমরা এসেছি আমাদের নিজেদের মতো করে কিছু সাহায্য নিয়ে। আপনারা সারাদেশের মানুষ যে যার সাধ্য মতো সিলেটবাসীর পাশে দাঁড়ান ’

এর আগে ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন। অভিনেতা ডিপজল পাঠিয়েছেন ১০ ট্রাক খাদ্য। এছাড়াও মিডিয়া পাড়ার আরও অনেকেই নিজেদের সাধ্য মতো করে বানভাসিদের পাশে দাঁড়াতে এগিয়ে আসবেন বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিনিধিরা।

বার্তাজগৎ২৪/কেএইচ