আসছে চঞ্চল চৌধুরীর 'কারাগার'

বার্তাজগৎ২৪/কেএইচ
বিনোদন ডেস্ক: বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ন, ০১ অগাস্ট ২০২২ | আপডেট: ৯:২৩ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২
সংগৃহীত ছবি

‘তাকদীর’-এর পর তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি এবং সালেহ সোবহান অনিমের যৌথ পরিচালনায় নতুন ওয়েবসিরিজ ‘কারাগার’। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

দুইবছর পর আবারও এই পরিচালক জুটি অনলাইন প্লাটফর্ম হইচইয়ে ফিরছেন ‘কারাগার’ নিয়ে। ইতিমধ্যেই চঞ্চল চৌধুরীর চরিত্রের লুক প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে চরিত্রের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য ওজন ঝরাতে হয়েছে এ অভিনেতাকে। বসে যাওয়া গাঢ় লাল চোখ, কঙ্কালসার শরীরে চটের তৈরি প্রাচীনকালের কয়েদিদের পোষাক, ছোট করে ছাঁটা চুলে তার যেমন লুক, সেরকম তাকে এর আগে কখনো দেখা যায়নি। মূল গল্পের খুব বেশি প্রকাশ না পেলেও এটুকু বোঝা গেছে যে চঞ্চল চৌধুরী একটি রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন।

চঞ্চল চৌধুরীর পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।

এ সপ্তাহেই রিলিজ করা হবে এর ট্রেলার। চলতি মাসেই ‘কারাগার’ রিলিজ হবে বলে নিশ্চিত করেছেন হইচই কর্তৃপক্ষ।

এ সম্পর্কে চঞ্চল চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘কারাগার সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। বেশ মজার, আর চরিত্রটা আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরনের চরিত্র ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়। আমি এই চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘন্টার পর ঘন্টা ব্যয় করা, কস্টিউম সব কিছু ঠিকঠাক রাখার জন্য অভাবনীয় এফোর্ট দিতে হয়েছে। আমরা সবাই যার যার জায়গা থেকে জানতাম যে আমরা কি করতে চাইছি। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে।’

কারাগার সিরিজ সম্পর্কে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান সাংবাদিকদের বলেন, ‘নতুন গল্প বলার যে প্রচেষ্টা আমাদের অব্যাহত আছে, কারাগার তার নবতম এবং অন্যতম সংযোজন। যে স্কেলে এই সিরিজটা শুট করা হয়েছে, সেটা সম্ভবত বাংলা ওয়েব কন্টেন্টের ইতিহাসে প্রথমবারের মতো হলো। এই সিরিজ দেখার পর দর্শকদের বাংলা ওয়েব কন্টেন্টের প্রতি দৃষ্টিভঙ্গি বদলে যাবে বলে আমাদের বিশ্বাস।’

বার্তাজগৎ২৪/কেএইচ