পুত্র সন্তানের পোশাক ও প্রসাধনী সামগ্রী কিনে রাখলেন পরীমনি ও রাজ!

বার্তাজগৎ২৪/কেএইচ
দিদারুল ইসলাম: দিদারুল ইসলাম:
প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ন, ০২ অগাস্ট ২০২২ | আপডেট: ৯:২৪ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২
সংগৃহীত ছবি

পরপর দুটি ছবি মুক্তি পাওয়ায় শরিফুল রাজের উৎসবমুখর পরিবেশে কাটছে দৈনন্দিন জীবন।

রাজ ও পরিমনি দম্পতি তাঁদের সংসারে নতুন অতিথিকে বরণ করে নিতে প্রস্তুত। ক্ষণগণনা করে কাটাচ্ছে এক একটা দিন। আর কিছুদিন পরই পৃথিবীর আলো দেখবে এই দম্পতির প্রথম সন্তান।

পরিবারের নতুন সদস্যকে নিয়ে যেন দু’জনেই বেশ উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেন নতুনভাবে অনুভব করছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করে চলছে একের পর এক অনুভূতি! সামাজিক যোগাযোগ মাধ্যমে অনাগত সন্তান ও নিজের মাতৃত্ব নিয়ে নিয়মিত আপডেট দিচ্ছেন পরীমনি।

আজ নিজের ভেরিফাইড ফেসবুকে এই জনপ্রিয় চিত্রনায়িকা নিজেদের অনাগত সন্তানের জামাকাপড় ও বিভিন্ন প্রসাধনী সামগ্রীর বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘তার আসার আয়োজন’।

ছবি ও ভিডিওতে দেখা যায়, বিছানায় ছড়ানো অনাগত সন্তানের জন্য কেনা পোশাক পরিচ্ছদ থেকে শুরু করে ছোট্ট জুতো সহ বহু প্রসাধনী সামগ্রী!জামাকাপড়ের ছবি দেখে বোঝা যাচ্ছে সবগুলো পুত্র সন্তানের জন্য কেনা হয়েছে!

এর থেকে ধারণা করা যাচ্ছে, রাজ-পরিমনির পরিবারের অনাগত সন্তান পুত্র সন্তান হতে যাচ্ছে! হয়তোবা চিকিৎসকের কাছ থেকে তারা আগে থেকেই জানতে পেরেছে উভয়ে পুত্র সন্তানের পিতা-মাতা হতে যাচ্ছেন।

জামাকাপড় ও আনুষাঙ্গিক জিনিসপত্রগুলো সাজিয়ে রাখার পাশে বসে আছেন রাজ। আর তার কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী।এমন ভালোবাসাময় ছবি দেখে মুগ্ধ হয়েছেন রাজ-পরীর ভক্তরা।

বার্তাজগৎ২৪/কেএইচ