৩৪ সিনেমা হলে মুক্তি পাচ্ছে নিপুণ অভিনীত 'বীরত্ব' সিনেমা

বার্তাজগৎ২৪/কেএইচ
দিদারুল ইসলাম: দিদারুল ইসলাম:
প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ন, ১৫ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ৫:১২ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
সংগৃহীত ছবি

দীর্ঘদিন পরে দেশের চলচ্চিত্রের পালে  আবারও হাওয়া বইতে শুরু করেছে। ভক্তরা বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে সিনেমা হলে যাচ্ছে পছন্দের অভিনেতা অভিনেত্রীদের অভিনয় দেখতে।

আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় নায়িকা নিপুণ অভিনীত 'বীরত্ব' সিনেমাটি।

রাজধানীসহ দেশের ৩৪ সিনেমা হলে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) 'বীরত্ব' সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

সাইদুল ইসলাম রানার পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন, চিত্রনায়িকা নিপুণ, নবাগতা সালওয়া, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, মনিরা মিঠু, মুনতাহা এমিলিয়া প্রমুখ।

পিংপং এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমা নিয়ে নিপুণ বলেন, ‘৩৪টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে বীরত্ব। এ সিনেমায় আমি খুব চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছি। কাজটি করার জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। দারুণ একটি সিনেমা হয়েছে। দর্শকদের বলব আপনারা হলে এসে সিনেমাটি দেখুন। আমার বিশ্বাস আপনারা নিরাস হবেন না। আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে।’

সম্প্রতি ‘বীরত্ব’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। এরপরই সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে আলোচনা শুরু হয়।

চিত্রনায়ক ইমনের বক্তব্য অনুযায়ী, এই সিনেমায় নিপুণের চরিত্রটি ছিল সবচেয়ে চ্যালেঞ্জিং, অভিনয় করতে গিয়ে তাকে পতিতালয়ে সময় কাটাতে হয়েছে। সেখানে অনেক খদ্দেররা তাকে সত্তিকারের পতিতা ভেবে নিয়েছে।

অভিনেতা কিংবা অভিনেত্রীরা যখন নিজের চরিত্রটাকে সাধারণ মানুষের কাছে বিশ্বাসযোগ্য করে তুলতে পারে তখনই তারা সার্থক হয়। সেই হিসেবে এই সিনেমায় অভিনেত্রী নিপুণ একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

বার্তাজগৎ২৪/কেএইচ