'বিউটি সার্কাস' নিয়ে যা বললেন অভিনেত্রী জয়া আহসান

বার্তাজগৎ২৪/কেএইচ
বিনোদন ডেস্ক: বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ন, ১৭ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ৬:৪৫ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
সংগৃহীত ছবি

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত সিনেমা 'বিউটি সার্কাস' মুক্তি পাচ্ছে ২৩ সেপ্টেম্বর।

আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) মাহমুদ দিদার পরিচালিত এ সিনেমার মুক্তি উপলক্ষে রাজধানীর বিয়াম অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সিনেমার নায়িকা জয়া আহসান, নায়ক ফেরদৌস, নায়ক এবিএম সুমন, পরিচালক মাহমুদ দিদার, চিরকুট ব্যান্ডের শারমীন সুলতানা সুমীসহ আরও অনেকে। উপস্থাপনা করেন শ্রাবণ্য তৌহিদা।

সিনেমার বিউটি চরিত্রে অভিনয় করেছেন জয়া। অনুষ্ঠানে তিনি বিউটির গল্প বলেন। শুধু তাই নয় মঞ্চে বিউটি সার্কাস সিনেমার প্রকাশিত গানে সুমীর সঙ্গে কণ্ঠ মেলান জয়া।

জয়া আহসান সাংবাদিকদের বলেন, 'প্রায় দেড় বছর পর আমার কোনো চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। অনেকদিন পর বিউটি সার্কাস নিয়ে কথা বলছি। বিউটি সার্কাসে সবাই খুব খেটেছে। সবার পরিশ্রমের ফলেই ছবিটি করা সম্ভব হয়েছে। এই সিনেমার গানটি সবার মুখে মুখে। এজন্য সুমী আপা ও তার টিমের প্রতি আমরা কৃতজ্ঞ। আমি চাই বাংলা সিনেমার সুসময় যাচ্ছে। সবার প্রতি অনুরোধ সবার আগে বিউটি সার্কাস ছবিটি দেখবেন।'

চিত্রনায়ক ফেরদৌস সাংবাদিকদের বলেন, শুরুতে ভেবেছিলাম সিনেমাটা করা ঠিক হবে কিনা। কিন্তু সেটে গিয়ে মনে হয়েছে ঠিক আছে সিনেমাটা করা ঠিক আছে। আজকে প্রায় দুই যুগ ধরে কাজ কাজ করছি। চলচ্চিত্র ধ্বংস হয়ে যাচ্ছে শুনলে খারাপ লাগে। কিন্তু সিনেমা হলে আবার দর্শক ফিরে আসছে, এটা ভালো লাগছে। সার্কাস হারিয়ে যাচ্ছে সার্কাসকে শুধু সিনেমার পর্দায় নয় বাস্তবেও সেটাকে ফিরিয়ে আনা উচিত। বিউটি সার্কাসের বিউটি স্ট্রং পারসোনালিটির। আমি বিউটির প্রেমে পড়া নবাব। আমার আর জয়া আহসানের কেমেস্ট্রি সবার ভালো লাগবে। সুমন সারাদিন বাদাম খেত আর জিম করত। জয়ার ডেডিকেশন দেখে মনে হয়েছে আমি কেন বিউটি হলাম না।'

বার্তাজগৎ২৪/কেএইচ