স্বরূপকাঠিতে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার

বার্তাজগৎ২৪/ এমএ
রাহাদ সুমন, পিরোজপুর : রাহাদ সুমন, পিরোজপুর :
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ন, ০৯ অগাস্ট ২০২২ | আপডেট: ৫:২৭ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরের স্বরূপকাঠিতে (নেছারাবাদ) বিয়ের দেড় মাসের মাথায় মেহেদীর রং না শুকাতেই   হালিমা নামের এক নববধুর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।


৮ আগস্ট (সোমবার) রাতে উপজেলার জলাবাড়ি ইউনিয়নের কামারকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। হালিমা কামারকাঠি গ্রামের আব্দুস সত্তারের মেয়ে এবং একই গ্রামের মো. মিজানুর রহমানের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল আমিন জানান প্রায় দেড় মাস পূর্বে হালিমার নিজের পছন্দ মতে বিয়ে করে স্বামী মিজানের সাথে ঢাকায় বসবাস শুরু করেন। গত তিন দিন পূর্বে হালিমা তার স্বামী মিজানকে নিয়ে ঢাকা থেকে বাবার বাড়ি আসেন। মিজান হালিমাকে বাবার বাড়িতে রেখে কাজের জন্য আবার ঢাকায় চলে যান। সোমবার রাতে বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হলেও, আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

স্বরূপকাঠি থানার পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান জানান, মৃত্যু রহস্য উদঘাটনে রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাজগৎ২৪/ এমএ