ভারতে মন্দিরে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু ১০

বার্তাজগৎ২৪/কেএইচ
আন্তর্জাতিক ডেস্ক: আন্তর্জাতিক ডেস্ক:
প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ন, ০১ অগাস্ট ২০২২ | আপডেট: ৮:৫১ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২
সংগৃহীত ছবি

ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন। আহতদের উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার (৩১ জুলাই) রাতে জলপাইগুড়ি জেলার চ্যাংড়াবান্ধা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, একটি পিকআপভ্যানে করে কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একটি দল জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাচ্ছিলেন। গাড়িটি চ্যাংড়াবান্ধা ধরলা নদীর সেতু পার হওয়ার পর ঘটনাটি ঘটে। তারা সবাই কোচবিহার জেলার শীতলকুচির বাসিন্দা।

গাড়িতে ডিজে বাজানো হচ্ছিল। একসময় পুণ্যার্থীদের উল্লাস না থাকায় সন্দেহের কারণে গাড়ি থামিয়ে বেশ কয়েকজনকে অচেতন অবস্থায় দেখতে পান চালক। পরে দ্রুত তাদের হাসপাতালে নিয়ে যান তিনি। এ সময় চিকিৎসক ১০ জনকে মৃত ঘোষণা করেন। গাড়ির পেছনে লাগানো জেনারেটরের (ডিজে সিস্টেম) তারের কারণে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেন আহতরা।

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা গণমাধ্যমকে জানান, গেল রবিবার (৩১ জুলাই) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। গাড়িতে জেনারেটর দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। জেনারেটরটি শর্ট সার্কিট হয়ে দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক ১০ জনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গাড়িটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। নিহতদের পরিবারকে ঘটনা সম্পর্কে জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বার্তাজগৎ২৪/কেএইচ