দিনাজপুরে বিদায়ী নিবার্হী অফিসারের পক্ষ থেকে হুইল চেয়ার প্রদান

বার্তাজগৎ২৪/ এমএ
এনামুল মবিন (সবুজ), দিনাজপুর : এনামুল মবিন (সবুজ), দিনাজপুর :
প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২২ | আপডেট: ৮:৩১ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২

দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ৩নং ফতেজংপুর ইউপির বড় হাশিমপুর গ্রামের দরিদ্র মোঃ মমিনুল ইসলামকে সাংবাদিক এনামুল মবিন (সবুজ) এর সহযোগিতায় হুইল চেয়ার প্রদান করেছেন সদ্য বিদায়ী মানবিক ইউএনও আয়েশা সিদ্দীকা।

ইউএনও আয়েশা সিদ্দীকা বলেন, প্রতিবন্ধীরা এখন আর পরিবার বা সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীরা বেশিভাগ সময় একা এক জায়গায় পরে থাকে, তাদের চলাফেরার জন্য হুইলচেয়ারটি বেশ কাজে লাগবে। অসহায় প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয়, তারা আমাদের পরিবার সমাজেরই অংশ। প্রতিটি স্বচ্ছল মানুষের উচিত সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো। হুইল চেয়ারটি পেয়ে প্রতিবন্ধী মানুষটির স্বাভাবিক চলাফেরায় যেমন কষ্ট লাঘব হবে, তেমনি খুশি থাকবে তার পরিবার।

সাংবাদিক এনামুল মবিন(সবুজ) বলেন, আমি চেষ্টা করেছি একটি পরিবারকে সহযোগিতা করতে। আপনারা যারা আছেন আসুন আমরা সবাই অসহায় দরিদ্র প্রতিবন্ধী পরিবার গুলোর পাসে দাঁড়াই।

হুইল চেয়ার পেয়ে মমিনুল ইসলাম বলেন, অনেক কষ্ট করি সংসার চালাইছিলাম। একটা দূর্ঘটনায় আমার কোমরের হাড় ভেঙ্গে আমি বিছানায় পড়ে আছি। টাকার অভাবে একটা হুইল চেয়ার কিনি নিবার পারোনাই। সাংবাদিক এনামুল মবিন(সবুজ) ভাইয়ের মাধ্যমে চিরিরবন্দর ইউএনও আপা নতুন হুইল চেয়ার দিছেন। এই চেয়ার পেয়া অনেক উপকার হইল এখন কষ্ট হইবে কম।

মমিনুল ইসলাম হুইল চেয়ারটি দেয়ার জন্য ধন্যবান জানান সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আয়েশা সিদ্দিকাকে।

বার্তাজগৎ২৪/ এমএ