ছেলের গুলিতে মায়ের মৃত্যু  

বার্তাজগৎ২৪/ এমএ
বার্তাজগৎ২৪ ডেস্ক: বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ন, ১৬ অগাস্ট ২০২২ | আপডেট: ৬:২৬ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

চট্টগ্রামে ছেলের গুলিতে মা জেসমিন আক্তার নিহত হয়েছেন। জেলার পটিয়া পৌর সদরে মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে। নিহত জেসমিন সম্প্রতি প্রয়াত জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের স্ত্রী।

জানা গেছে, পিতার মৃত্যুর পর জায়গা ও ব্যাংক একাউন্টের টাকা নিজের নামে করে নেওয়ার বিষয়ে মায়ের সাথে বাকবিতণ্ডা হয় ছেলে মাইনুদ্দীন মোহাম্মদের। এক পর্যায়ে মা জেসমিন আক্তারের মাথায় গুলি করে পালিয়ে যায় মাইনুদ্দীন। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। চমেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার জানান, পটিয়া পৌর সদরের সবজাপাড়ায় ছেলে মাঈনুদ্দীনের গুলিতে নিহত হয়েছেন মা জেসমিন আক্তার। খবর পেয়ে তারা লাশ উদ্ধার করেন। বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ রাউন্ড গুলি ও একটি এয়ার গান উদ্ধার করা হয়েছে। তবে মাঈনুদ্দীন পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

বার্তাজগৎ২৪/ এমএ