আসছে 'থালাইভি'

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২৩ নভেম্বর ২০১৯ সময়ঃ রাত ১০ঃ৩০
আসছে 'থালাইভি'
আসছে 'থালাইভি'

আফজালুর ফেরদৌস রুমন:

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। সিনেমার ফার্স্টলুকে অবিশ্বাস্য রকমের চমক নিয়ে হাজির হলেন কঙ্কনা রানাওয়াত। অভিনেত্রী জয়ললিতা থেকে মুখ্যমন্ত্রী, জীবনের প্রতিটি অধ্যায় এবং তার পেছনের গল্প বলবে এই সিনেমা বলে জানিয়েছেন সিনেমার পরিচালক। সিনেমার টিজারেই দেখা গেল জয়ললিতার দুটি লুক। একটি অভিনেত্রী অন্যটি রাজনীতিবিদ। 

প্রথমে জয়ললিতার লুকে কঙ্কনার পোস্টার প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ছবিটি দেখে প্রথমেই মনে হয়েছিল ফোটোশপ করা হয়েছে কিন্তু পরবর্তীতে সিনেমার টিজার মুক্তির পর সেই ভুল ধারণা ভেঙে যায়। আগেই জানানো হয়েছিল যে ‘থালাইভি’ সিনেমায় জয়ললিতার অভিনেত্রী জীবন এবং পরে রাজনৈতিক জীবন দৃশ্যায়িত হয়েছে।

হলিউডের প্রস্থেটিক বিশেষজ্ঞ এবং ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স তৈরি করেছেন কঙ্গনার এই থালাইভি লুক। দু’টি ভাষায় তৈরি হয়েছে এই সিনেমা। তামিলে সিনেমার নাম ‘থালাইভি’ ও হিন্দিতে ‘জয়া’। সিনেমাটি পরিচালনা করেছেনন এএল বিজয়, যিনি এর আগে ‘মাদ্রাসাপত্তিনম’ ও ‘দেইভা থিরুমঙ্গল’ র মতো জনপ্রিয় এবং আলোচিত সিনেমা বানিয়েছিলেন। প্রয়াত জয়ললিতার ভাইপো দীপক জয়কুমারের কাছ থেকে জয়ললিতার বায়োপিকের জন্য অনাপত্তিপত্র পেয়েই সিনেমার কাজ শুরু করে ছিল 'থালাইভী' টিম। সব ঠিক থাকলে আগামী বছরের ২৬ শে জুন পাচ্ছে 'থালাইভি'।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: