উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকাঃ তাপস

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৭ জানুয়ারী ২০২০ সময়ঃ বিকেল ৩ঃ৩৭
উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকাঃ তাপস
উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকাঃ তাপস

বার্তাজগৎ২৪ ডেস্ক:

২০৪১ সালের মধ্যে ঢাকাকে উন্নত করে গড়ে তোলা হবে বলে দাবি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে যাত্রাবাড়ি মোড় সংলগ্ন টনি টাওয়ারের সামনে নির্বাচনি গণসংযোগে তিনি একথা বলেন।

তাপস বলেন, আমরা নবম দিনের গণসংযোগ শুরু করতে যাচ্ছি। যাত্রাবাড়ি এলাকায় আমাদের সারাদিন ব্যাপী গণসংযোগ চলবে। আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব স্বতফূর্ত সাড়া পাচ্ছি। আমরা ঢাকাকে ভালবেসে যে উন্নয়নের রূপরেখা দিয়েছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে। আমরা আশাবাদী, আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত ঢাকা গড়তে আমাদের তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, ইনশাল্লাহ আমরা নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছর ঢাকাবাসীর সকল মৌলিক নাগরিক সেবাসহ ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা, নিষ্ঠা এবং একাগ্রচিত্রে একটি পরিকল্পনার আওতায় আমরা নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাব, সেবা করে যাব।

এসময় তিনি ওই এলাকার কাউন্সিলর প্রার্থী মাসুদ মোল্লা এবং মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা বেগমকে পরিচয় করিয়ে দেন। তাপসের গণসংযোগে আওয়ামী লীগ ছাড়াও আওয়ামী অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

শেখ কবির হোসেন ন্যাশনাল টি কোম্পানির চেয়ারম্যান পুনরায় নির্বাচিত 

বার্তাজগৎ২৪/ এম এ 

 

Share on: