‘ওয়ার’ সিনেমার দুর্দান্ত ট্রেলারে হৃতিক ও টাইগার

বার্তা‌জগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ২৭ অগাস্ট ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৬ঃ৩৩
‘ওয়ার’ সিনেমার দুর্দান্ত ট্রেলারে হৃতিক ও টাইগার
‘ওয়ার’ সিনেমার দুর্দান্ত ট্রেলারে হৃতিক ও টাইগার

দিদার, বিশেষ প্রতিনিধিঃ

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ আলাদাভাবে সকলের কাছে বিশেষভাবে পরিচিত। দুজনেরই নাচের ভঙ্গিমা এবং শারীরিক গঠন একই ধরনের। বিশেষ করে তরুণীদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় এই দুই অভিনেতা।

খুব শীঘ্রই এই দুই অভিনয় শিল্পীকে একই সাথে পর্দায় দেখা যাবে। সম্প্রতি প্রকাশিত ‘ওয়ার’ সিনেমার দুর্দান্ত ট্রেলারে হৃতিক ও টাইগারকে দেখা গেছে সম্পূর্ণ নতুন লুকে,কস্টিউম থেকে শুরু করে অ্যাকশন দৃশ্যসহ সকল ক্ষেত্রে যেন দু'জন দু'জনকে সমানভাবে পাল্লা দিয়ে চলেছে।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে হৃতিক রোশনকে। হৃতিকের সঙ্গে এই সিনেমায় রীতিমতো যুদ্ধ করেছেন টাইগার শ্রফ। যশরাজ ফিল্মসের ব্যানারে এই প্রথমবারের মতো হৃতিক ও টাইগারকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়।

আলোচিত এই ছবিতে হৃতিক ও টাইগার ছাড়াও দেখা যাবে বাণী কাপুর এবং আশুতোষ রানাকে। ছবিতে হৃতিকের চরিত্রের নাম ‘কবির’। হৃতিক ও টাইগার দু’জনেই ছবিতে এজেন্টের ভূমিকায় আসলে ও পরবর্তীতে তাদের মধ্যে একজন পথভ্রষ্ট হয়ে পড়লে তখনই জুনিয়রের উপর দায়িত্ব পরে সিনিয়রকে জব্দ করার।  

'ওয়ার' সিনেমার আড়াই মিনিটের প্রকাশিত ট্রেলারের ঝলকে ইতিমধ্যে বাজিমাত করেছেন হৃতিক ও টাইগার।

এই ছবি সম্পর্কে আগেই সিদ্ধার্থ আনন্দ বলেছিলেন, যখন ভারতের দু’জন বড় মাপের এবং সেরা অ্যাকশন সুপারস্টার একটি ছবিতে কাজ করেন, উপরন্তু একে অপরের বিপরীতে কাজ করেন তখন প্রয়োজনীয় হয় মানানসই নামের।যা ছবিটাকে বিশাল মাত্রা দেবে। হৃতিক ও টাইগার সামনাসামনি হলে,দর্শক দ্বন্দ্বে পড়বে কাকে ছেড়ে কাকে দেখবে।

উল্লেখ্য, ২০১৮ সালের সেপ্টেম্বরে 'ওয়ার' ছবির কাজ শুরু হয়ে শেষ হয় চলতি বছরের মার্চে।প্রথমে এই ছবির নাম 'ফাইটার' রাখা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হলেও পরে ছবির নাম পরিবর্তন করে রাখা হয় 'ওয়ার'। তামিল ও তেলুগু ভাষায় এই ছবিটি ডাবিং করা হয়। কোরিয়া ও নিউইয়র্কের সবচেয়ে অভিজ্ঞ অ্যাকশন ডিরেক্টরের মাধ্যমে ছবিটির অ্যাকশন দৃশ্যের পরিচালনা করা হয়েছে।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: