চসিক প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন সুজন

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৬ অগাস্ট ২০২০ সময়ঃ রাত ১২ঃ০৮
চসিক প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন সুজন
চসিক প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন সুজন

 

দিদারুল ইসলাম:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

দায়িত্ব গ্রহণ করতে বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় নগরীর টাইগারপাস বাটালি হিলের কাছে অবস্থিত অস্থায়ী চসিক ভবনে যান তিনি। এ সময় তাকে স্বাগত জানিয়ে বরণ করে নেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা।

এর কিছুক্ষণের মধ্যেই সম্মেলনে যোগ দেন বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দিন। তার কাছ থেকে মেয়রের দায়িত্ব বুঝে নেন খোরশেদ আলম সুজন।

এসময় বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দিন সদ্য নিযুক্ত চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের হাতে হাত রেখে ভবিষ্যতে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

প্রশাসকের দায়িত্ব গ্রহণ শেষে চসিক সম্মেলন কক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন খোরশেদ আলম সুজন। এরপরে তিনি চসিকের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের মহামারী ছড়িয়ে পড়লে নির্ধারিত সময়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে পারেনি বলে নির্বাচনের তারিখ পিছিয়ে দেয়া হয়। এদিকে ৫ আগস্ট চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিদায়ী মেয়র আজম নাছির উদ্দিন সহ কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলরদের দায়িত্ব পালনের মেয়াদ শেষ হবে বলে চসিক প্রশাসক হিসেবে নিয়োগ দিতে বেশ কয়েকজনের নাম প্রস্তাব করা হলে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খোরশেদ আলম সুজনকে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: