ঢাকাই সিনেমার নতুন জুটি ইমন-ববি

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৫ জানুয়ারী ২০২০ সময়ঃ রাত ২ঃ৫৪
ঢাকাই সিনেমার নতুন জুটি ইমন-ববি
ঢাকাই সিনেমার নতুন জুটি ইমন-ববি

আফজালুর ফেরদৌস রুমন:

রাজধানী ঢাকার গ্যাং কালচার নিয়ে একটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে। আগে একটা সময় ছিল যখন এই শহরে আন্ডারওয়ার্ল্ডের মোড়কে রাজত্ব করেছে অনেকেই। সেই সময়কার কিছু গল্প নিয়েই পরিচালক সৈকত নাসির তার নতুন সিনেমা 'আকবর: ওয়ানস আপন আ টাইম ইন ঢাকা'র শ্যুটিং শুরু করতে যাচ্ছেন। এই সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। এমনটা আগেই ঘোষণা দেয়া হয়েছিল। এবার জানা গেল, ইমনের আকবর সিনেমার নায়িকা হতে যাচ্ছেন এই সময়ের আলোচিত এবং জনপ্রিয় চিত্রনায়িকা ববি।

১৯৮০ থেকে ২০০০ সালের সময়কালের ঢাকার গ্যাং কালচার নিয়ে সিনেমার মূল গল্প। পরিচালক সৈকত নাসির জানান, সেই সময়কার ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় মাথায় রেখেই কিছু চরিত্রকে কাল্পনিকভাবে সেলুলয়েডে বন্দি করতে যাচ্ছি। সিনেমার সবচেয়ে বড় শক্তি হবে গল্প। ঢাকার উত্থান দেখাবো এই সিনেমাতে। থাকবে শহরের অন্তরালের কিছু রহস্যময় গল্প।

আগামী ১৫ ও ১৬ জানুয়ারি দুই দিন গানের শুটিংয়ের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে 'আকবর : ওয়ানস আপন এ টাইম ইন ঢাকা' সিনেমার কাজ। তারপর মাঝখানে বিরতি দিয়ে আবার ২৫ জানুয়ারি থেকে টানা শ্যুটিং করে শেষ করা হবে সিনেমার কাজ।

চিত্রনায়িকা ববি এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে জানান, সৈকত নাসির নির্ভরযোগ্য একজন নির্মাতা। তিনি সময় বুঝে কাজ করতে জানেন। ইমনের সাথে এ ছবির মাধ্যমে প্রথম কাজ করতে যাচ্ছি। সবকিছু মিলিয়ে আমি ‘আকবর’ নিয়ে এক্সাইটেড। আগামী ১৫ এবং ১৬ তারিখ গানের কাজ শেষ করে দুই সপ্তাহের জন্য অস্ট্রেলিয়া যাবেন তিনি। সেখান থেকে ফিরে দ্বিতীয় ধাপে এসে সিনেমাটির শুটিং শেষ করবেন।

আকবর: ওয়ানস আপন আ টাইম ইন ঢাকা ছবির মূল গল্প লিখেছেন রণক ইকরাম। সিনে হল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু ও সংলাপ লিখেছেন আসাদ জামান। উল্লেখ্য এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন ইমন এবং ববি। পর্দায় তাদের কেমিস্ট্রি এবং ভিন্নধর্মী গল্পের উপস্থাপনা, পরিচালকের মুন্সিয়ানা দর্শকদের মনে আলাদা একটি  জায়গা করে নিবে বলেই ধারণা সিনেমা সংশ্লিষ্ট সকলের। সবকিছু ঠিক থাকলে এই বছরের মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: