দুটি ভিন্ন লুকে 'লুডু' সিনেমায় রাজকুমার রাও

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২ জানুয়ারী ২০২০ সময়ঃ রাত ২ঃ৪৬
দুটি ভিন্ন লুকে 'লুডু' সিনেমায় রাজকুমার রাও
দুটি ভিন্ন লুকে 'লুডু' সিনেমায় রাজকুমার রাও

আফজালুর ফেরদৌস রুমন:

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্য রাজকুমার রাও আলাদা একটি জায়গা দখল করেছেন বেশ আগেই। তার অভিনয় দক্ষতা এবং চরিত্রের সাথে মিশে যাবার ক্ষমতা অবাক করেছে সবাইকে। পুরস্কার এবং প্রশংসা প্রাপ্তির সাথে সাথে রাজকুমার রাও আগামী দিনের সুপারস্টার হতে যাচ্ছেন তা এক বাক্যে স্বীকার করবে সবাই। তবে ২০১৯ সালে রাজকুমার রাও অভিনীত তিনটি সিনেমা 'এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা',  'জাজমেন্টাল হ্যায় কেয়া', মেইড ইন চায়না' বক্স অফিসে তেমনভাবে সফলতা এনে দিতে পারেননি। বক্স অফিস রেজাল্ট থেকে শুরু করে সমালোচক এবং সাধারণ ভক্তদের মধ্যেও তার এসব সিনেমায় পারফরম্যান্স নিয়ে কিছুটা মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। যদিও প্রতিটা সিনেমাতেই নিজের পুরোটাই দিয়েছেন তিনি। 

২০২০ সালে এই দক্ষ অভিনেতা তাই বেশ আটঘাট বেঁধেই আসছেন। বছরের প্রথম দিনেই তার আগামী সিনেমা 'লুডু' তে তার লুক প্রকাশ করলেন তিনি। দুটি পুরোপুরি ভিন্ন লুকে হাজির হয়ে চমকে দিয়েছেন তিনি। এর আগে সিনেমার একটি পোষ্টার রিলিজ দেয়া হলে দর্শকদের আলাদা আগ্রহ লক্ষ্য করা যায়। বলিউডের অন্যতম সেরা নির্মাতা অনুরাগ বসু পরিচালিত 'লুডু' সিনেমায় রাজকুমার রাওয়ের সাথে আরো অভিনয় করছেন অভিষেক বচ্চন, আদিত্য রয় কাপুর, ফাতিমা সানা শেখ, সানায়া মালহোত্রা, রোহিত সারাফ এবং পংকজ ত্রিপাঠি। 

এখনো সিনেমার প্লট বা গল্প নিয়ে পরিচালক অনুরাগ বসু বা প্রযোজনা সংস্থা টি সিরিজ কোনো কিছু খোলসা না করলেও ভিন্নধর্মী এক কনটেন্ট নিয়েই হাজির হচ্ছেন তারা একথা অনুমান করাই যায়। যতটুকু জানা গেছে 'লুডু' ২০২০ সালের ২৪শে এপ্রিল মুক্তি পাচ্ছে। মার্ডার' 'লাইফ ইন এ মেট্রো' 'গ্যাংস্টার' 'বরফি' খ্যাত পরিচালক অনুরাগ বসু এবার তার এই মাল্টিস্টারার 'লুডু' সিনেমা দিয়ে বক্স অফিসে কতটা সফল হতে পারেন তা সময়ই বলে দিবে।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: