বিপিএলে টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১০ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ১ঃ৩২
বিপিএলে টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা
বিপিএলে টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা

দিদারুল ইসলাম:

প্রতিবারের মত এবারও বিপিএলের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেছে রোববার (৮ ডিসেম্বর)। এবার আগামী ১১ ডিসেম্বর বুধবার থেকে শুরু হতে যাচ্ছে মূল লড়াই।

ক্রিকেট ভক্তদের অনেকেই বন্ধু বন্ধু বিপিএলের খেলা উপভোগ করতে টিকেট কিনার অপেক্ষায় ক্ষণ গণনা করছে। সোমবার (৯ ডিসেম্বর) রাতে টিকেটের মূল্য ঘোষণা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এবারের বিপিএলে সাধারণ গ্যালারির টিকেটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। প্রতিবারের মতো এবারেও এক টিকেটেই দু’টি ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। সেই হিসেবে প্রতি ম্যাচের জন্য টিকেটের দাম পড়ছে ১০০ টাকা করে।

অন্যদিকে গ্র্যান্ডস্ট্যান্ড এর প্রতি আসনের প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে ৫০০ টাকায়। আর ক্লাব হাউজের প্রবেশ মূল্য ৫০০ টাকা। এছাড়া মাঠের উত্তর ও দক্ষিণ ইনক্লোজারের প্রতি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা করে।

এবারের বিপিএলে ও দেশী-বিদেশী অনেক তারকাদের খেলা উপভোগ করতে পারবে সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা। শুধুমাত্র নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসানকে দেখা যাবেনা বঙ্গবন্ধু বিপিএলে।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: