মেয়র নয়, নগরবাসীর সেবক হয়ে পাশে থাকবো: তাপস

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৬ জানুয়ারী ২০২০ সময়ঃ সন্ধ্যা ৬ঃ৩০
মেয়র নয়, নগরবাসীর সেবক  হয়ে পাশে থাকবো: তাপস
মেয়র নয়, নগরবাসীর সেবক হয়ে পাশে থাকবো: তাপস

বার্তাজগৎ২৪ ডেস্ক:

নির্বাচিত হলে মেয়র নয়, একজন সেবক হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) ২৪ ঘণ্টা নাগরিক সেবা দেবেন বলে জানিয়েছেন ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ফজলে নূর তাপসস। বৃহস্পতিবার ( ১৬ জানুয়ারি) লালবাগ থানার নীলক্ষেতে নির্বাচনী গণসংযোগের সময় সাংবাদিকদের তিনি একথা জানান।

তাপস বলেন, আমি মেয়র হিসেবে জয়লাভ করলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে হেল্পলাইন চালু করে ২৪ ঘণ্টা নাগরিক সেবা দেওয়া হবে। কোন অভিযোগ আসার পর প্রয়োজনে সিটি করপোরেশনের সংশ্লিষ্ট লোক বাসায় গিয়ে সেবা পৌঁছে দিয়ে আসবে। ডিএসসিসি একটি সেবাদানকারী সংস্থা; সুতরাং ২৪ ঘণ্টা নগরবাসীর সেবা প্রদানে নিয়োজিত থাকব। হেল্পলাইনে সমাধান না হলে মেয়রকে সরাসরি সংযোগ করতে পারবেন।

তিনি আরও বলেন, আমাদের এই পুরান ঢাকার সমস্যা নিয়ে এর আগে কেউ কোনো পরিকল্পনা হাতে নেয়নি। ঐতিহ্যবাহী ঢাকা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। হারিয়ে যাওয়া ঐতিহ্যকে কিভাবে পুনরুদ্ধার করতে পারি সেটাই আমাদের মূল লক্ষ্য।

তাপস আরও বলেন, ঢাকা একটি গর্ব ও ঐতিহ্যের জায়গা। প্রাণের এই ঢাকাকে পরিস্কার, সুন্দর, সবুজ ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব। এছাড়া আবর্জনা ও মশক নিধন দৈনন্দিন কাজ। প্রতিদিনের কাজগুলো প্রতিদিন করা হবে।

বার্তাজগৎ২৪ ডেস্ক/সা/হ

Share on: