স্কুলশিক্ষক বলাৎকার করলো ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৬ ফেব্রুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ১ঃ১০
স্কুলশিক্ষক বলাৎকার করলো ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে
স্কুলশিক্ষক বলাৎকার করলো ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে

বার্তাজগৎ২৪ ডেস্ক:

ফরিদপুরের সালথায় এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে ৬ষ্ঠ শেণির এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটলেও তা প্রকাশ পায় পরে।

অভিযুক্ত ওই শিক্ষককের নাম জাহিদ হোসেন মিয়া (৩৫)। সে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া এ.এ এন্ড এন ইউ উচ্চ বিদ্যালয়ের সহকারী (কৃষি) শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষক জাহিদ হোসেন মিয়া ২০১১ সালে যোগদান করেন। তিনি ইউসুফদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলায় একটি ভবনে থাকেন। প্রতিদিন বিকালে তার থাকার রুমে শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান। ঘটনার দিন প্রাইভেট শেষে সবাই যাওয়ার পরে ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে।

ছাত্রের বাবা সাংবাদিকদের বলেন, আমার ছেলের সাথে যে খারাপ আচরণ করেছে জাহিদ মাস্টার, তাতে আমার ছেলে ওই স্কুলে আর পড়বে না। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির লোকজন জাহিদ মাস্টারের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন। শিক্ষকের শাস্তি না হলে আমরা আইনের আশ্রয় নেবো।

এদিকে ঘটনার পর থেকে ওই ছাত্র জ্বরে ভুগছেন। তবে এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক জাহিদ হোসেন মিয়া কোন প্রশ্নের উত্তর না দিয়ে এসব নিয়ে লেখালেখি না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম বলেন, এ ঘটনার সঠিক বিচার করা হবে। ম্যানেজিং কমিটির সকলের সাথে বসে শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনার বিষয়ে অভিযোগ পেলে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল খায়ের বলেন, ছাত্র বলাৎকারের মতো ন্যক্কারজনক ঘটনার কথা শুনেছি। ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: