স্টেজে প্রথমবার জুটি বাঁধছেন অপু-তানভীর

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৩০ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ২ঃ২৪
স্টেজে প্রথমবার জুটি বাঁধছেন অপু-তানভীর
স্টেজে প্রথমবার জুটি বাঁধছেন অপু-তানভীর

আফজালুর ফেরদৌস রুমন:

ছোটপর্দার আলোচিত এবং জনপ্রিয় অভিনেতা তানভীর এবার জুটি বাঁধতে যাচ্ছেন ঢালিউডের চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে। কোনো নাটক বা সিনেমা নয়, তারা দুজন জুটি বেঁধে একটি স্টেজ শোতে পারফর্ম করতে যাচ্ছেন। এর আগে মডেল হিসেবে কয়েকটি শ্যুটে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছিল। সেই সময় নামকরা ম্যাগাজিনে তাদের মধ্যকার কেমিস্ট্রি বেশ আলোচিত হয়েছিল। তারই পরিপ্রেক্ষিতে এবার একটি স্টেজ শোতে একসাথে পারফর্ম করার অফার পান তারা দুজন। 

রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জে আগামী ৪ঠা জানুয়ারি একটি পূর্নমিলনী অনুষ্ঠানে ঢাকা থেকে অনেক তারকারা অংশগ্রহণ করতে যাচ্ছেন। তানভীর এবং অপু বিশ্বাসের সাথে সেই জমজমাট আয়োজনে আরো অংশগ্রহণ করবেন গৌতম সাহা, তানহা তাসনিয়া, বারিশ হক, গায়ক প্রতিক হাসান, গায়িকা মৌসুমী, কোরিওগ্রাফার ফ্লাই ফারুক।  

সাংস্কৃতিক অনুষ্ঠানটি  দ্বিমুখী উচ্চ বিদ্যালয় চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হবে। ঢাকাই সিনেমার বেশকিছু জনপ্রিয় গানের সাথে তাল মিলিয়ে ভিন্ন আংগিকে পারফর্মেন্স উপহার দেবার উদ্দেশ্যে অপু বিশ্বাস এবং তানভীর পরিশ্রম করে যাচ্ছেন। জুটি হিসেবে স্টেজে তাদের পারফরম্যান্স আলাদা একটা ভালোলাগা তৈরী করবে বলেই আশা করছেন তানভীর। 

ছোট পর্দায় নাটক, মেগাসিরিয়াল নিয়ে ব্যস্ত সময় কাটানো এই অভিনেতা আগামী বছর শুরু করতে যাচ্ছেন তার 'স্বপ্নবাজি' সিনেমার শ্যুটিং।  পিয়াল হোসেন প্রযোজিত এবং রায়হান রাফি পরিচালিত ফ্যাশন ইন্ডাস্ট্রি নিয়ে নির্মিতব্য এই সিনেমা নিয়ে বেশ আশাবাদী তানভীর। একজন অভিনেতা হিসেবে চলচ্চিত্র মাধ্যমেও নিজের দক্ষতার পরিচয় দিতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: