এক সন্তানের পিতাকে করা হয়েছে ছাত্রলীগের সহ সম্পাদক

বার্তাজগৎ২৪/ এমএ
নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক :
প্রকাশিত: ৪:০৯ পূর্বাহ্ন, ০১ অগাস্ট ২০২২ | আপডেট: ৮:৪৭ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২
স্ত্রী, সন্তানসহ আশিকুর রহমান অনু

হঠাৎ করে ৩১ জুলাই রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি বর্ধিত করা হয়েছে। এই বর্ধিত কমিটিতে সহ-সম্পাদক করা হয়েছে আশিকুর রহমান অনুকে। যিনি এক সন্তানের পিতা।

আতিকুর রহমান অনু তিতুমীর কলেজ ছাত্রলীগের শিক্ষর্থী। জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের ঘনিষ্ঠ এই আশিকুর রহমান অনু। আশিকুর রহমান অনু কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সমালোচনা হচ্ছে।

ছাত্রলীগের গঠনতন্ত্রের ৫-এর গ ধারা অনুযায়ী বিবাহিত ব্যক্তি ছাত্রলীগের কমিটিতে স্থান পাবেন না। অথচ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গঠনতন্ত্রের ৫-এর গ ধারাকে লঙ্ঘন করে এক সন্তানের পিতা আশিকুর রহমান অনুকে পদায়ন করেছে।

এর আগে ঝিনাইদহ জেলা, নরসিংদী জেলা, লক্ষীপুর জেলা, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, ইসলামি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্রগ্রাম উত্তর জেলা, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

শোকের মাসে এভাবে উল্লাসের মত কমিটি প্রকাশ করাকে নেটিজেনরা নেতিবাচক চোখে দেখছে।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে মুঠোফোন একাধিকবার ফোন করা হলেও তাদের ফোনে পাওয়া যায়নি।

বার্তাজগৎ২৪/ এমএ